✅ প্রোজেক্ট ১ (সিএন্ডবি রোড, চৌমাথা, বরিশাল) - বরিশাল শহরে শুধুমাত্র ১ টি রোড আছে যাহা ১৫০ ফিট পর্যন্ত চওড়া। রোডটির নাম “সি এন্ড বি রোড” যা বরিশালে ঢাকার গুলশান/বনানী এলাকা হিসেবে পরিচিত। এই চরম আকর্ষণীয় অভিজাত এলাকায় আপনার প্রয়োজনে, ছালাম মিয়া হাউজিং এর পক্ষ থেকে রয়েছে দুর্দান্ত কয়েকটি প্লট যা অত্যন্ত দ্রুত গতিতে বিক্রি হয়ে যাচ্ছে। আর বাকি আছে মাত্র ১ টি প্লট। আপনি যদি এই অভিজাত এলাকার বাসিন্দা হতে চান তাহলে এক্ষনি ছালাম মিয়া হাউজিং হতে আপনার কাঙ্ক্ষিত প্লট কিনে গর্বিত মালিক হয়ে যান।

✅ প্রোজেক্ট ২ (৩০ গোডাউন পার্ক সংলগ্ন বরিশাল) - আমরা মানুষ মনে করি টাকা থাকলেই সব পাওয়া যায়। কিন্ত কিছু কিছু সময় আছে অর্থ থাকলেও সব কিছু হাতের নাগালে পাওয়া যাবেনা। ঠিক তেমনই একটি বিষয় হচ্ছে বরিশালে একখণ্ড নির্ভেজাল জমি। দিন দিন মানুষ বেড়েই চলছে তার উপড়ে পদ্মা সেতুর কারনে মানুষের জীবনযাত্রার মান ব্যাপক ভাবে উন্নতি ঘটেছে এবং দিন দিন এই প্রোজেক্টটি একটি অকল্পনীয় হাউজিং হিসেবে গড়ে উঠেছে। ১০ একর জমির উপড়ে তৈরি সুবিশাল এই হাউজিং এর চারপাশে এমন এমন জিনিস আছে যা শুনলে আপনার বিশ্বাস করতে ইচ্ছে হবেনা যে আসলে এমনটাও সম্ভব! বরিশাল শেরে বাংলা মেডিকেল থেকে মাত্র ৩ মিনিটের দূরত্বে অত্যন্ত মনোরম প্রকৃতির সাথে অবস্থিত এই রিভারভিউ হাউজিং। এই প্রজেক্টের সাথেই গড়ে উঠেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার অফিস, আনসার ক্যাম্প, দক্ষিণাঞ্চলের প্রথম ক্যান্সার হাসপাতাল, ৩০ গোডাউন পার্ক, মুক্তিযোদ্ধা পার্ক, খাদ্য ভবন সহ আর ও অনেক কিছু। এই রিভারভিউ প্রোজেক্ট এর পূর্ব পাশে কীর্তনখোলা নদী, পশ্চিম পাশে ধান গবেষণা কেন্দ্র, উত্তর পাশে – সাগরদি খালের সাথে গড়ে উঠছে ওয়াকওয়ে পার্ক, মুক্তিযোদ্ধা পার্ক সহ ৩০ গোডাউন পার্ক এবং উত্তরে বিশাল রাস্তা সহ হাউজিং প্রকল্প। প্রজেক্ট সংলগ্ন সরকারী সড়কটি ৩০ ফুট চওড়া এবং প্রজেক্ট এর ভিতরের রাস্তা ১৬ ফিট চওড়া। এমন হাউজিং প্রকল্প বরিশালে আর দ্বিতীয়টি নেই এটা নিশ্চিত ভাবেই বলা যায়। খুব দ্রুত গতিতে প্লট গুলো বিক্রি হয়ে যাচ্ছে। ইতিমধ্যে অনেক বাড়ির কাজও সম্পন্ন। কমপক্ষে ২৫ টি বাড়িতে ইতিমধ্যে মানুষ বসবাস করছে এবং আরও অনেক বাড়ীর কাজ দ্রুত গতিতে সম্পন্ন হয়ে যাচ্ছে। ইলেকট্রিসিটি লাইন এবং ড্রেন এর লাইন করা আছে। আপনি দলিল সম্পন্ন করলেই বাড়ির কাজ শুরু করে দিতে পারবেন। আপনি যদি চান ৪/৫/৬ শতাংশ জমির প্লট কিনে বিল্ডিং করে নিজেরা শান্তিতে থাকবেন, তাহলে অবশ্যই এই প্রজেক্টটি আপনাকে ঘুরে দেখতে হবে।

✅ প্রোজেক্ট ৩ ( ফকিরবাড়ি স্কুল সংলগ্ন, দক্ষিণ সাগরদী, বরিশাল) - দক্ষিণ অঞ্চলবাসীর প্রাণের শহর হল বরিশাল। উন্নত জীবন যাপন, সু চিকিৎসা, সর্বোচ্চ মানের শিক্ষা, আকর্ষণীয় বিনোদন ও শপিং মল এর ব্যবস্থা এবং দক্ষিণ অঞ্চলের সকল অফিসিয়াল কাজকর্মের মূল্য হেডকোয়াটার হল এই বরিশাল শহর। এসব নানান কারণে আমরা প্রায় সকলেই বার বার ছুটে আসি এই বরিশালে। তাই অনেকেই মনে মনে চাচ্ছেন, এই শহরে এক খণ্ড নির্ভেজাল জমি ক্রয় করে পরিবার পরিজন নিয়ে উন্নত জীবন যাপনের জন্য স্থায়ী ভাবে এই শহরের সুনাগরিক হিসেবে প্রবেশ করতে। আপনারা যারা কম দামের মধ্যে নির্ভেজাল জমি ক্রয় করতে ইচ্ছুক আপনাদের জন্য রয়েছে বিশাল সুবর্ণ সুযোগ। আপনাদের কথা চিন্তা করেই ছালাম মিয়া হাউজিং, বরিশাল সিটি কর্পোরেশন ২৩ নং ওয়ার্ডে গড়ে তুলেছে চমৎকার একটি হাউজিং প্রকল্প যেখানে আপনি মাত্র ৪.২৫ লাখ থেকে ৫.৫ লাখ টাকায় প্রতি শতাংশ জমি ক্রয় করতে পারবেন। মোট ৫ একর জমির উপড়ে গড়ে উঠেছে এই প্রজেক্টটি যার মধ্যে ৪ একর জমির প্লটসমূহ ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে। অল্পসংখক প্লট বিক্রি বাকী আছে। প্রজেক্টের সাথে সরকারী মূল রাস্তা ২০ ফিট চওড়া এবং ভিতরের রাস্তা যথাক্রমে ১৬ ফিট এবং ১২ ফিট চওড়া। সাগরদি বাজার হতে মাত্র ৬-৭ মিনিটে পৌঁছে যেতে পারবেন এই প্রজেক্টে যাহা ফকির বাড়ি স্কুল এর একটু পরেই অবস্থিত। অত্যন্ত মনোরম এই পরিবেশে গেলেই আপনার মনটা আনন্দে পরিপূর্ণ হয়ে উঠবে।

✅ প্রোজেক্ট ৪ ( রুপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন, রুপাতলী, বরিশাল) - বরিশাল শহরের রুপাতলী বাস স্ট্যান্ড ক্রস করে একটু সামনে গেলেই চোখে পড়বে অত্যন্ত মূল্যবান এই জমি যা সাগরদী-রূপাতলী মহাসড়কের উপড়েই গড়ে উঠেছে। এই প্রজেক্ট এর সাথেই আছে গ্রামীণ চক্ষু হাসপাতাল এবং র‍্যাব-৮ এর ক্যাম্প। অপর পাশে রয়েছে বাংলাদেশ বেতার ভবন। আপনি যদি কমার্শিয়াল কোন প্লট খুঁজে থাকেন তাহলে এটা অবশ্যই আপনার জন্য। অথবা আপনি যদি চান ৫/৬ শতাংশের জমি কিনে বিল্ডিং করে নিজেরা শান্তিতে থাকবেন, তাহলে অবশ্যই এই প্রজেক্ট আপনাকে ঘুরে দেখতে হবে। বরিশাল সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডে গড়ে ওঠা এই প্রজেক্টে সর্বমোট জমি আছে ২১ শতাংশ। ১ তালা একটি বিল্ডিং এবং একটি অনেক বড় দোকান ঘর তৈরি অবস্থায় আছে। দোকান, বিল্ডিং সহ সম্পূর্ণ জমি একসাথে অথবা প্লট আকারে বিক্রি করা হবে।

✅ প্রোজেক্ট ৫ ( সাগরদী বাজার সংলগ্ন, বরিশাল) - সম্মানিত গ্রাহকবৃন্দ, ঐতিহ্যবাহী সাগরদী বাজার সংলগ্ন আমাদের ছালাম মিয়া হাউজিং এর আকর্ষণীয় কমার্শিয়াল রেডি প্লটে আপনারা ব্যবসা প্রতিষ্ঠান অথবা বহুতল ভবন করে ভাড়া দিয়ে আয় করতে পারবেন প্রচুর টাকা। মনে রাখবেন হাতে টাকা থাকলেও মনের মত জমি পাওয়া সবসময় যায় না। আপনার কেনা বাণিজ্যিক প্লটে হবে টাকার পাহাড়।

✅ প্রোজেক্ট ৬ ( জাগুয়া স্কুল ও কলেজ সংলগ্ন, বটতলা, রুপাতলী, বরিশাল) - আপনি কি একদম অল্প দামের মধ্যে শতভাগ নির্ভেজাল জমি ক্রয় করে বরিশাল সিটিতে থাকতে চান? তাহলে বরিশাল সিটি কর্পোরেশন ২৫ নং ওয়ার্ডে, রুপাতলি, বটতলা - র‍্যাব ৮ হেড অফিস এর ঠিক পিছনে ছালাম মিয়া হাউজিং গড়ে তুলেছে চমৎকার একটি হাউজিং প্রকল্প। যার এক পাশে পাবেন কীর্তনখোলা নদীর অতি মনোরম পরিবেশ অন্যদিকে দিকে আছে রুপাতলি ব্যাস স্ট্যান্ড, গ্রামীন চক্ষু হাসপাতাল, রেডিও সেন্টার, এপোলো হাসপাতাল, বরিশাল বিশ্ববিদ্যালয়, শের-ই-বাংলা মেডিকেল কলেজ সহ সকল ধরনের আধুনিক সুযোগ সুবিধা এবং যাতায়াতের সু-ব্যাবস্থা। এমনই একটি লোকেশনে আমরা ছালাম মিয়া হাউজিং আপনাদের সাধ্যের মধ্যে গড়ে তুলেছি চমৎকার একটি আবাসন প্রকল্প। যেখানে প্রতি শতাংশ জমি আপনি কিনতে পারবেন মাত্র ৩.৫ লাখ টাকা হইতে ৬.৫ লাখ টাকায়। এই হাউজিং প্রকল্প পুরোপুরি প্রস্তুত রয়েছে। আপনি চাইলেই জমি কিনে সেখানে বাড়ি করে পরিবার পরিজন নিয়ে আধুনিক উন্নত শহরে মনে শান্তি আর শান্তি নিয়ে বসবাস করতে পারেন।